মাধ্যমিক Admit কার্ড ২০২২,মাধ্যমিক Admit ভুল সংশোধন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ মাধ্যমিক পরীক্ষা ২০২২ এর Admit কার্ড নিয়ে বোর্ড গুরুত্বপূর্ণ আপডেট জানিয়ে দিয়েছে আজ। যারা এবছর মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে তাদের জন্য খুশির খবর যে তাদের পরীক্ষার Admit কার্ড প্রকাশিত হয়েগেছে এখন তারা স্কুল থেকেই Admit কার্ড সংগ্রহ করতে পারবে।

২০২২ মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে খুব শিগ্রই তাই যদি আপনি বা আপনার বাড়িতে কেউ মাধ্যমিক পরীক্ষা দেবে তাকে তৈরী রাখুন সম্পূর্ণ ভাবে। সরকারি নির্দেশ হিসাবে ২৩ ফেব্রুয়ারি থেকেই Admit কার্ড বিতরণ শুরু হয়ে যাবে। ছাত্রছাত্রীরা নিজেরা নিজেদের Admit কার্ড সংগ্রহ করতে পারবে।

Read More :- madhaymik pass chakri 2022

কিভাবে Admit কার্ড সংগ্রহ করবে :- স্কুলের শিক্ষকরা নিজেদের কাছে Admit কার্ড নিয়ে আসবেন তার পর সেই Admit কার্ড বিতরণ করবেন। সেক্ষেত্রে কোথাও স্কুল থেকেই বা কোথাও ক্যাম্প করেও Admit কার্ড বিতরণ করতে পারেন। আর সেই মতো ছাত্রছাত্রীরা Admit কার্ড নিতে পারবেন।

Admit কার্ডে ভুল থাকলে কি করবেন :- যদি কোনো ছাত্রছাত্রীর Admit কার্ডে কোনো কিছুতে ভুল থাকে তাহলে সেই Admit কার্ড আবার নতুন করে নেওয়ার জন্য স্কুল হেড টিচারকে জানাতে হবে। এবং ৪ মার্চের মধ্যে দরখাস্ত করতে হবে। স্বঠিকঠাক থাকলে নতুন Admit card পেয়ে যাবেন। কিন্তু এখন ঠিক নাকরলে পরে আর কোনো ভাবেই এব্যাপারে দরখাস্ত করতে পারবেননা।

Read more job news Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment