পশ্চিমবঙ্গে গ্রুপ ডি নিয়োগে অনিয়ম, তদন্তের দায়িত্ব দিল সিবিআই কে কলকাতা হাইকোর্ট

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গে গ্রুপ ডি নিয়োগ কে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের কলকাতা হাইকোর্ট আজ বড় খবর ঘোষণা করল। এবার গ্রুপ ডি নিয়োগ কে কেন্দ্র করে সামনে এলো বড়োসড়ো অনিয়মের ঘোষণা। তাই কলকাতা হাইকোর্টের তরফ থেকে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হল এ তদন্তের কথা। Read more :- 10th pass job

তুমি যতদূর পর্যন্ত খবর জানতে পারা যাচ্ছে কলকাতা হাইকোর্টের তরফ থেকে জানানো হয়েছে এই নিয়োগের তদন্তের ভার দেওয়া হয়েছে সিবিআইকে তারা সম্পূর্ণ বিষয়টি তদন্ত করে দেখবেন। যদি কোথাও এই নিয়োগ নিয়ে তারা কোনো ত্রুটি খুঁজে পাই তখন পরবর্তী পদক্ষেপ কি হবে সেটি জানানো হবে। 12th pass job today

তবে এখনো পর্যন্ত যে খবর জানতে পারা যাচ্ছে তাতে পরিষ্কার যে রাজ্য সরকার ও কিন্তু এই নিয়োগ নিয়ে একটা পিছু হটবে না। রাজ্য সরকার ও হাইকোর্ট কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে পৌঁছাতে পারে। যে সমস্ত প্রার্থীরা অলরেডি চাকরি করছেন তারা হয়তো এই হাইকোর্টের রায় শুনে ভয় পেতে পারেন। কিন্তু আপনাদের ভয়ের কোন কারণ নেই নিয়োগ যেহেতু হয়েছে সমাধান একটি অবশ্যই হবে।

তুমি আপনাদের একটি কথা মনে রাখতে হবে নিয়মিত আপনাকে এই খবরের আপডেট জানতে হবে । কখন এই ব্যাপারে কি রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট তরফ থেকে বাস সিবিআই এর তরফ থেকে সেটি আপনাদের অবশ্যই খেয়াল রাখতে হবে। নিয়মিত খবর জানার জন্য এই ওয়েব পেজে আপনি প্রতিদিন ভিজিট করতে পারেন তাহলে নিত্য নতুন আপডেট গুলো সবার আগে জানতে পারবেন।

পরবর্তী আপডেট কি আছে অবশ্যই এইভাবে আপনার সামনে তুলে ধরা হবে। ধন্যবাদ this week ongoing job application apply now

পশ্চিমবঙ্গ এসএসসি গ্রুপ ডি নিয়োগ নির্বাচন কখন হবে?
উত্তর- পশ্চিমবঙ্গে এস এস সি মাধ্যমিক গ্রুপ ডি নিয়োগ এর বিজ্ঞপ্তি যথাসময়ে প্রকাশিত হবে অফিশিয়াল ওয়েবসাইটে চোখ রাখুন।

পশ্চিমবঙ্গ এসএসসি গ্রুপ ডি আবেদনের যোগ্যতা কেমন হওয়া দরকার ?
উত্তর – রাজ্যের এসএসসি গ্রুপ ডি তে আবেদন করার জন্য মিনিমাম মাধ্যমিক পাশ হতে হবে বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে তবে আপনি আবেদন করতে পারবেন ছেলে মেয়ে উভয়েই আবেদনের যোগ্য।

পশ্চিমবঙ্গ এসএসসি গ্রুপ ডি কত শূন্য পদ আসতে পারে ?
উত্তর – পশ্চিমবঙ্গে এসএসসির মাধ্যমে যে গ্রুপ ডি নিয়োগের কথা রয়েছে সেখানে কত শূন্যপদ আসবে এখনও পর্যন্ত সরকারিভাবে কোনো কিছুই জানা সম্ভব হয়নি তবে পুরোপুরি জানতে পারবেন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment