রাজ্য পুলিশে তৈরী নতুন শূন্যপদ | নিয়োগ হবে পুলিশ এবং দমকল বিভাগে । WBP New Recruitment 2024

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

West Bengal Police Recruitment 2024: পশ্চিমবঙ্গ পুলিশে নতুন শূন্যপদ তৈরী হল ইতিমধ্যে তাতে অনুমোদন দিলো রাজ্য মন্ত্রিসভা। রাজ্যে আবার নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হতে চলেছে নিয়োগ হবে WBP police এবং দমকল বিভাগে। বুধবার মন্ত্রিসভার বৈঠকে এই সুখবরটি জানানো হয়েছে।

মন্ত্রিসভার প্রস্তাব

মন্ত্রিসভার বৈঠকে wbp recruitment এবং Fire Department Recruitment এর জন্য ৬ ৭ ৩ টি নতুন শূন্যপদ তৈরির ছাড়পত্র দিয়েছে। এর মধ্যে wbp si বা পশ্চিমবঙ্গ পুলিশ সাবইন্সপেক্টর পদে ৪ ৯ ৪ টি এবং অগ্নিনির্বাপণ বা দমকল বিভাগে ১ ২ ২ টি শূন্যপদ তৈরি হয়েছে। এছাড়া সূত্রের খবর রাজ্যের আরও একাধিক দপ্তরের জন্য যেমন , সংখ্যালঘু উন্নয়ন এবং স্বরাষ্ট্র দপ্তরেও নতুন শূন্যপদ সৃষ্টির অনুমোদন দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বর্তমানে কোন কোন চাকরির আবেদন চলছে।

এদিন মুখ্যমন্ত্রী রাজ্যের একাধিক দপ্তরের কাজ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। মুখ্যমন্ত্রী চাইছেন সাধারণ মানুষের কাছে সমস্ত পরিষেবা পৌঁছানো নিশ্চিত করতে, এর জন্য মন্ত্রিসভার প্রত্যেক সদস্যকে মুখ্যমন্ত্রী এদিন নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী বলেন বাড়ি বাড়ি জলের সংযোগের কাজ আরো জোর গতিতে করতে হবে। এছাড়া অনেক জায়গাতে জলের পাইপ ও তারপরে রাস্তার বেহাল অবস্থা তাড়াতাড়ি মেরামত করার কথাও বলা হয়েছে।

wbp si recruitment 2024

পশ্চিমবঙ্গ পুলিশের সাব ইন্সপেক্টর পদে ২০২৪ এ নতুন বিজ্ঞপ্তি খুব শীঘ্রই প্রকাশিত হবে। ইতিমধ্যে রাজ্য মন্ত্রিসভার বৈঠকে যেটা বলা হয়েছে, নতুন শূন্য পদ খুব শীঘ্রই পূরণ করার জন্য রাজ্য পুলিশ বিভাগ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত করবে তখন আপনারা অনলাইনে আবেদন করতে পারবেন। তাই অপেক্ষা করুন আর নতুন বিজ্ঞপ্তি সম্পর্কিত খবর সবার আগে পাওয়ার জন্য নিচের দেওয়া টেলিগ্রাম চ্যানেল এবং হোয়াটসঅ্যাপ গ্রুপের জয়েন হয়ে থাকুন।

তাছাড়া যদি আপনি wbp si salary, wbp si syllabus, west bengal recruitment, wbp new recruitment update, west bengal news জানতে চান নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে জেনেনিন।

পড়ুন: WBP Recruitment 2024

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment