Eastern Railway Recruitment Vacancy: পূর্বরেলে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ( এখুনি জেনেনিন )

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পূর্বরেলে গোটা পশ্চিমবঙ্গে প্রচুর কর্মী নিয়োগ (Eastern Railway Recruitment) হতে চলেছে জানিয়ে দিলো কেন্দ্রীয় সরকার। সারা ভারতে বিভিন্ন রেলওয়ে জোনে নতুন করে কর্মী নিয়োগ শুরু হবে তাই কোথায় ককত শূন্যপদ( Vacancy) সেই তথ্য সংসদে আলোচনা করা হয়েছে। এবার যেসব শূন্যপদে রেলে নিয়োগ হবে তার বেশির ভাগটাই রয়েছে গ্রুপ সি (Group C) পদের জন্য। ভারতীয় রেলের সব জোন মিলিয়ে গ্রুপ সি পদে মোট ২ লক্ষ ৪৮ হাজার ৮৯৫ জন কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি খুব শিগগিরই প্রকাশিত হবে।

সংসদে সুশীল কুমার মোদী নামে এক বিজেপি সাংসদ এই ব্যাপারে কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব কে প্রশ্ন করেন তখন তিনি এমন তথ্য গুলো সবার সামনে তুলে ধরেন। তিনি জানান গ্রুপ সি তে সব থেকে বেশি ৩২ হাজার ৪৬৮ টি শূন্যপদ আছে উত্তর রেলওয়েতে (Northern Railway)। এরপর সব থেকে বেশি ৩৯ হাজার ৮৬৯ টি শূন্যপদ আছে পূর্ব রেলওয়েতে (Eastern Railway)। এছাড়াও মধ্য রেলওয়েতে (Central Railway) মোট শূন্যপদ আছে ২৫ হাজার ২৮১ টি।

তিনি আরও জানান গ্রুপ এ এবং গ্রুপ বি তে ২ হাজার ৭০ টি পদ খালি রয়েছে। তাই সারা ভারতে সব মিলিয়ে মোট ২ লক্ষ ৫০ হাজার ৯৬৫ টি শূন্যপদ আছে।তাই সমস্ত চাকরি প্রার্থীদের জন্য আবার একটি সুখবর আসতে চলেছে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক যোগ্যতাই ভারতীয় রেলে বিপুল নিয়োগ হতে চলেছে খুব শিগগিরই।অফিসিয়াল বিজ্ঞপ্তি (Official Notification) প্রকাশিত হলেই আমাদের এই পেজে আবেদনের লিংক সোহো বিজ্ঞপ্তি দিয়ে দেওয়া হবে তাই অবশ্যই টেলিগ্রাম ও whatsapp জয়েন্ট করুন।

আরও পড়ুন :

✅WBSSC-র পরীক্ষা ছাড়াই স্কুলে শিক্ষক ও গ্রুপ ডি কর্মী নিয়োগ আবেদন করুন।
✅মাধ্যমিক পাস থাকলেই খাদ্য দপ্তরে চাকরির সুযোগ , আবেদন করুন।
✅এই মাসের সমস্ত চাকরির খবর ইচ্ছে মতো দেখে আবেদন করুন। ক্লিক করুন এখানে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment