বাজারে লঙ্কাকান্ড , আকাশ ছোঁয়া দাম ব্যবস্থা নিলো সরকার , এখানে পাবেন সস্তা

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

সারা রাজ্য জুড়ে সব্জির দাম এতটাই বৃদ্ধি পেয়েছে যেন মনে হচ্ছে রাজ্যের বাজারে আগুন লেগেগেছে। কলকাতা সহ জেলার ছোট বড়ো সব বাজারে সবজি কিনতে গিয়ে যেন ছ্যাঁকা খেতে হচ্ছে আমি জনতাকে। মাথাতে হাত পড়েছে মধ্যবৃত্ত পরিবারগুলির।পেঁয়াজ, আলু, রসুন, টমেটো, পটল সব কিছুর দাম আকাশ ছোঁয়া।

তবে বর্তমানে সবথেকে বেশি দাম বৃদ্ধি পেয়েছে কাঁচা লঙ্কার , কাঁচা লঙ্কা কোথাও ৩০০ টাকা কোথাও ৪০০ টাকা আবার কোথাও ৫০০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। এই পরিস্থিতিতে মানুষ নাজেহাল হয়ে পড়েছে কেন হঠাৎ এত দাম বৃদ্ধি পেলো কেও বুঝে উঠতে পারছে না। তাই অনেকেই বলছেন বর্ষা হচ্ছে তাই আবার অনেকে মনিপুরের ঘটনাকে দায়ী করেছেন।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় ব্যাংকে চাকরির বিজ্ঞপ্তি হলো, আবেদন করুন

আবার অন্যান্য ক্রেতারা মনে করছেন রাজ্যের পঞ্চায়েত ভোটার জন্য এত দাম বেড়েছে সব্জির। তবে চিন্তার কোনো কারণ নেই সরকার এর জন্য ব্যবস্থা গ্রহণ করছেন। ইতিমধ্যেই টাস্কফোর্স গঠন করা হয়েছে তারা সমাধানের রাস্তা তৈরী করে ফেলেছেন।

কোথায় গেলে সস্তা দামে সব সব্জি গুলো কিনতে পারবেন সেটা বলে দিয়েছে টাস্কফোর্স। এখন আর চড়া দামে সবজি কিনতে হবে না এবার আপনার নিকটবর্তী “সুফল বাংলা” স্টোরে গিয়ে সস্তাতে সব কিছু কিনতে পারবেন আশ্বাস দিয়েছেন প্রশাসন।

Read Job news: www.yuktidhara.com

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment