Jio Bharat V2 Phone, রিলায়েন্স জিও ভারত ৪জি ফোন লঞ্চ হলো, বিস্তারিত জানুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

মাত্র ৯৯৯ টাকা দামে ভারতকে ২জি মুক্ত করতে রিলায়েন্স লঞ্চ করল Jio Bharat ফোন। ভারতের প্রত্যেকটি রাজ্যে এই ফোন পাওয়া যাবে মাত্র ৯৯৯ টাকায়। ভারতে এখনো ২৫০ মিলিয়ন মানুষ ২জি ফিচার ফোন ব্যবহার করেন এবার তাদের কাছে ইন্টারনেট সংযোগ সহ এই ফোন পৌঁছে দেওয়া রিলায়েন্স কোম্পানির লক্ষ্য। খুব কম খরচে উচ্চমানের ডেটা পরিষেবা পাবেন এই ফোনটিতে।

এই ফোনটি উদ্বোধন করেন রিলায়েন্স জিওর চেয়ারম্যান আকাশ আম্বানি বলেন ৬ বছর আগে আমরা যখন জিও ফোন লঞ্চ করেছিলাম তখন স্পষ্ট করে দিয়েছিলাম যে ভারতের প্রত্যেকটি মানুষের কাছে ইন্টারনেট পরিষেবা দিতে আমরা কখনো ফাঁক রাখতে চায় না। প্রত্যেকটি নাগরিকের কাছে প্রযুক্তিকে আমরা পৌঁছে দেব আর তাকে সামনে রেখেই এই jio Bharat v2 Phone লঞ্চ করা হয়েছে।

Price of jio Bharat v2 Phone

jio Bharat ফোনটি ৯৯৯ টাকায় কিনতে পারবেন তবে এই ফোনটি কিনে আর আগে জেনে নিন এর দুর্দান্ত ফিচারগুলি সম্পর্কে।

Jio Bharat phone features

জিও ভারত ফোন ভারতের লঞ্চ হল এই ফোনটির ফিচার সম্পর্কে জানুন- ফোনটির স্ক্রিন হলো ১.৭৭ ইঞ্চি। এই ফোনটিতে থাকছে জিও সংস্থার বিভিন্ন অ্যাপ এর এক্সেস। এই ফোনটিতে ২জি এবং ৪জি নেটওয়ার্ক এর সুবিধা থাকছে। Jio Bharat ফোনটিতে UPI এর পেমেন্ট অপশন এর সুবিধা থাকছে। জিও ভারত ফোনের মাধ্যমে ইউপিআই পেমেন্ট করতে পারবেন।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গের লেটেস্ট খবর গুলি এখন নজরে দেখুন

এর সাথে জিও ভারত ফোনে থাকে টর্চ এবং রেডিও এফ এম এর সুবিধা এছাড়াও রয়েছে 0.3MP ক্যামেরা ১২৮ স্টোরেজ এবং হেডফোন জ্যাক। রিলায়েন্স সংস্থা এই ফোনটির বিটা ট্রায়াল ৭ জুলাই থেকে শুরু করবে তাই খুব শীঘ্রই বাজারে এই ফোনটি ৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Jio Bharat phone recharge plan

জিও ভারত নতুন ফোন লঞ্চ হলো ভারতে এই ফোনটিতে মাত্র ১২৩ টাকা দিয়ে রিচার্জ করে পুরো ২৮ দিন পর্যন্ত সম্পূর্ণ আনলিমিটেড ফোন কল করতে পারবেন। এছাড়াও ১৪ জিবি ডাটা ব্যবহার করতে পাবেন। এই সুবিধাটি শুধুমাত্র জিও ভারত ফোনের গ্রাহকদের জন্যই দেওয়া হচ্ছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আরও পড়ুনঃ বর্তমানে কোন কোন চাকরিতে দরখাস্ত চলছে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment