SSC Exam Schedule: স্টাফ সিলেকশন কমিশনের কোন পরীক্ষা কবে জানেন?, তাড়াতাড়ি জেনে নিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

স্টাফ সিলেকশন কমিশন একটি নতুন বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিল আসন্ন পরীক্ষা গুলি কোন কোন তারিখে অনুষ্ঠিত হবে। যারা এসএসসির বিভিন্ন পরীক্ষায় বসার জন্য আবেদন করেছিলেন তারা শীঘ্রই জেনে নিন স্টাফ সিলেকশন কমিশন কোন চাকরির পরীক্ষা কবে নিতে চলেছে।

এসএসসির তরফ থেকে সম্প্রতি প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, দিল্লী পুলিশের কনস্টেবল এক্সিকিউটিভ পদের পরীক্ষা এবং দিল্লি পুলিশ এমটিএস সিভিলিয়ান পদের পরীক্ষার সময় ও তারিখ এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। স্টাফ সিলেকশন কমিশন জানিয়েছে কনস্টেবল এক্সিকিউটিভ মেল এবং ফিমেল দিল্লী পুলিশ এক্সিকিউটিভ ২০২৩। পদের পরীক্ষার তারিখ হল ১৪, ১৬, ২০, ২১, ২২ ,২৩, ২৮, ২৯, ৩০ নভেম্বর ২০২৩ এবং ১, ২ এবং ৫ ডিসেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে।

এছাড়া এমটিএস সিভিলিয়ান দিল্লী পুলিশ পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি মাসে ২০২৪ সালের ৬, ৭, ৮, ১২, ১৩, ১৫, ১৬, ১৯ তারিখে। আপনি ইচ্ছে করলে কোন পরীক্ষা কবে হবে উপরে দেওয়া তথ্য গুলি যাচাই করে দেখে নিতে পারেন স্টাফ সিলেকশন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট (SSC.nic.in) থেকে।

Examination nameExamination date
constable executive mail and female in Delhi Police examination 202314th, 16th, 20th, 21th, 22th, 23th, 28th, 29th, 30th November 2023 and 1st, 4th, 5th December 2023.
MTS civilian in Delhi Police examination 2023February month 2024 6th, 7th, 8th, 12th, 13th, 15th, 16th, 19th.

Official website: visit now

Official notification: Download

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment