IRCTC Recruitment: রেলের IRCTC তে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশেই চাকরি সুযোগ

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রেলের আইআরসিটিসি বিভাগ থেকে IRCTC Recruitment 2023 বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এখানে মাধ্যমিক পাস (10th Pass job) ছেলেমেয়েরা এই চাকরিটির জন্য আবেদন করতে পারবেন। তাই যদি আপনি রেলওয়ে বিভাগের ক্যাটারিং এন্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড এর অধীনে কাজ করতে ইচ্ছুক হন তাহলে আজকের প্রকাশিত হওয়া Railway Recruitment Notification 2023 টি ভালোভাবে পড়ুন তারপরে Online Apply করুন।

কোনরকম লিখিত পরীক্ষা বা ইন্টারভিউ হবে না মাধ্যমিকে ভালো রেজাল্ট থাকলে সুবর্ণ সুযোগ রয়েছে, তাই প্রার্থী বাছাই পদ্ধতিটি অবশ্যই দেখে নিন নিচে দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা আইআরসিটিসি অফিসিয়াল ওয়েবসাইট (IRCTC Official website) থেকে আবেদন করতে পারবেন অনলাইনে আবেদনের লিঙ্ক নিচে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ কলকাতা পয়সা তৈরির কারখানাতে কর্মী নিয়োগ চলছে আবেদন করুন।

পদের নাম:

কম্পিউটার অপারেটর এবং প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট।

শিক্ষাগত যোগ্যতা:

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা ও তবে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে মাধ্যমিক পাস এবং এর সাথে আইডিয়াই সার্টিফিকেট পাস হতে হবে।

মোট শূন্যপদ:

প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী Indian railway irctc recruitment total vacancy মোট ২৫ টি-শূন্যপদ রয়েছে।

আবেদনের বয়স:

আবেদনকারীর বয়স হতে হবে ন্যূনতম ১৫ বছর থেকে ২৫ বছরের মধ্যে। তাছাড়া সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সে যথারীতি ছাড় পাবেন তার জন্য IRCTC RECRUITMENT NOTIFICATION 2023 অফিসিয়াল বিজ্ঞপ্তিটি অবশ্যই দেখুন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এনআইটি অফিসে কর্মী নিয়োগ চলছে। আবেদন করুন

নিয়োগ পদ্ধতি:

আইআরসিটিসি দপ্তরে কর্মী নিয়োগের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থী বাছাই পদ্ধতি হলো IRCTC Recruitment 2023 Selection process – এখানে কোনরকম লিখিত পরীক্ষা বা ইন্টারভিউ হবে না শুধুমাত্র মাধ্যমিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে এবং তার লিস্ট প্রকাশিত করা হবে। এরপর সিলেক্টেড প্রার্থীদের সমস্ত ডকুমেন্ট ভেরিফিকেশন করে নিয়োগ করা হবে। আরো বিস্তারিত জানার জন্য আইআরসিটিসি র অফিসিয়াল ওয়েবসাইট IRCTC Official website অবশ্যই ফলো করুন নিচে দেওয়া হয়েছে।

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অনলাইনে irctc.com এই অফিসিয়াল ওয়েবসাইট থেকে। ১৪ জুন থেকে ২৯ জন পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরও পড়ুনঃ ভারতীয় বায়ু সেনাতে মাধ্যমিক যোগ্যতাতে কর্মী নিয়োগ চলছে। আবেদন করুন

OFFICIAL WEBSITE

NOTIFICATION DOWNLOAD

MORE NOTIFICATION TODAY 

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment