অষ্টম শ্রেণী পাশে রামকৃষ্ণ মিশনে কর্মী নিয়োগ, দেখুন কিভাবে করবেন আবেদন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

অষ্টম শ্রেণী পাস চাকরি প্রার্থীদের দারুন সুযোগ এবার রামকৃষ্ণ মিশনে অষ্টম শ্রেণির যোগ্যতায় গ্রুপ ডি কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। রামকৃষ্ণ মিশনে কর্মী নিয়োগ ফর্ম কিভাবে পূরণ করবেন, ডকুমেন্ট কি কি প্রয়োজন, কোথায় জমা করতে হবে, জমা দেওয়ার শেষ তারিখ কবে এছাড়া আরো গুরুত্বপূর্ণ সব তথ্য জেনে আবেদন করুন। সবকিছু নিজে বিস্তারিত ভাবে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ আধার কার্ডের অফিসে কর্মী নিয়োগ হচ্ছে, আবেদন করুন অনলাইনে।

অষ্টম শ্রেণী পাশে রামকৃষ্ণ মিশনে কর্মী নিয়োগ

 যদি আপনি অষ্টম শ্রেণী পাস করেছেন এবং একটি সরকারি চাকরির পাওয়ার আশায় চেষ্টা চালিয়ে যাচ্ছেন তবে আজকে আপনি অবশ্যই তার একটি উপায় খুঁজে পাবেন এখানে। রামকৃষ্ণ মিশনে চাকরি যদি আপনি পেতে চান তবে সঠিকভাবে রামকৃষ্ণ মিশনে প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে জেনে নিয়ে সঠিকভাবে ফর্ম পূরণ করুন।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাস যোগ্যতায় আশা কর্মী নিয়োগ হচ্ছে বিজ্ঞপ্তি থেকে জেনে নিন।

রামকৃষ্ণ মিশন ব্লাইন্ড বয়েজ একাডেমি (Ramakrishna Mission Blind Boys Academy) থেকে কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি জারি করেছে। এখানে বয়েজ হোস্টেলে গ্রুপ ডি (Assistant Helper) কর্মী নিয়োগ করা হবে।

পদের নাম: সহকারি সহায়ক (Assistant Helper)।

আবেদনের বয়স: রামকৃষ্ণ মিশনে কর্মী নিয়োগ 2023 আবেদনের বয়স ০১/০১/২০২৩ হিসাবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে বয়স থাকলে আবেদন করবেন। তাছাড়া অন্যান্য অনগ্রসর শ্রেণী প্রার্থীদের বেলায় বয়সে যথারীতি ছাড় রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা: রামকৃষ্ণ মিশনে কর্মী নিয়োগ সহকারে সহায়ক পদের আবেদনের যোগ্যতা ন্যূনতম অষ্টম শ্রেণি পাস হলে আবেদন করতে পারবেন। তবে উচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদনযোগ্য।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আরও পড়ুনঃ বাড়িতে বসে চাকরি বেতন প্রতি মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা বিস্তারিত জেনে নিন।

কাজের ধরন: রামকৃষ্ণ মিশন ব্লাইন্ড বয়েজ একাডেমিতে ছাত্রদের মেস বা হোস্টেলে (Hostel & Mess) সহকারী হেল্পার হিসাবে কাজ করতে হবে।

বেতন প্রতিমাসে: রামকৃষ্ণ ব্লাইন্ড বয়েজ একাডেমিতে কর্মী নিয়োগ 2023 বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতি মাসে কত টাকা বেতন দেয়া হবে সহকারি সহায়ক পদের জন্য সেটি নির্দিষ্ট করে বলা হয়নি তবে চাকরি পাওয়ার পরে বিভাগীয় দপ্তর থেকে বেতন নির্ধারিত করা হয়।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অফলাইনে নির্দিষ্ট বায়োডাটা সহ প্রয়োজনীয় ডকুমেন্ট যেমন, (১) অষ্টম শ্রেণির পাস সার্টিফিকেট মার্কশিট (২)ভোটার কার্ড (৩)আধার কার্ড (৪)পাসপোর্ট ফটো সহ নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠিয়ে দেবেন।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: সম্পাদক রামকৃষ্ণ মিশন ব্লাইন্ড বয়েজ একাডেমী, নরেন্দ্রপুর কলকাতা, ৭০০১০৩ এই ঠিকানায় ১৯শে মে এর মধ্যে জমা করতে হবে।

Official website: Click Here

Official notification: Click Here 

আরও পড়ুনঃ রাজ্যের ৩৬ হাজার বাতিল শিক্ষকের শূন্য পদের নিয়োগ কবে থেকে শুরু।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment