রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ । Anganwadi Worker Recruitment বিস্তারিত

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গে নতুন করে অঙ্গনওয়াড়ি ( ICDS ) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। যারা অঙ্গনওয়াড়ি চাকরি করতে চাইছেন তাদের জন্য খুশির খবর এবছর নতুন করে দরখাস্ত নেওয়া শুরু হয়েগেলো।

অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ
অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ

রাজ্যের প্রতিটি চাকরির জন্য আজকাল সবাই মন দিয়ে প্রিপারেশন নিচ্ছে তবুও অনেক ভালো ক্যান্ডিডেট অনেক সময় চাকরি থেকে ছিটকে পরে যাচ্ছে। তাছাড়া আজকাল প্রতিটি চাকরিতেই কম্পিটিশন চোখে পড়ার মতো। তাতে ভয় করে কোনো লাভ নেই। আপনি আপনার লক্ষে স্থির থাকুন সফলতা একদিন আসবেই। তাই আজকের এই ICDS New Recruitment 2022 অঙ্গনওয়াড়ি চাকরির নতুন বিজ্ঞপ্তি টি মহিলাদের জন্য জীবনে সফলতা পাওয়ার একটি বড়ো সুযোগ।

ICDS Recruitment অঙ্গনওয়াড়ি নিয়োগ

পশ্চিমবঙ্গে জেলা ভিত্তিক আইসিডিএস সহায়িকা ও আইসিডিএস কর্মী নিয়োগের যোগ্যতা প্রতিটি জেলার জন্যই একইরকম। আইসিডিএস কর্মী পদে আবেদন এর যোগ্যতা মাধ্যমিক এবং আইসিডিএস সহায়িকা পদের জন্য আবেদনের যোগ্যতা অষ্টম শ্রেণী পাশ হতে হয়।

রাজ্যে নতুন করে অঙ্গনওয়াড়ি নিয়োগ শুরু হয়েছে আস্তে আস্তে সব জেলাতেই নিয়োগ হবে। তবে বর্তমানে রাজ্যের কলকাতার অঙ্গনওয়াড়ি কেন্দ্রে আইসিডিএস কর্মী ও অঙ্গনওয়াড়ি সহায়িকা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন অফ লাইনে নিচে বিস্তারিত পড়ুন –

কোথায় নিয়োগ হবে :- নিয়োগ হবে কলকাতা জেলার খিদিরপুর এবং ভবানীপুর সুসংহত শিশু বিকাশ কেন্দ্রে।

আরও পড়ুন :- এই মাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে।

মাধ্যমিক যোগ্যতা তে কোন চাকরির আবেদন চলছে।

যোগ্যতা :- কর্মী পদের জন্য মাধ্যমিক এবং সহায়িকা পদের জন্য অষ্টম শ্রেণী পাশ হলে আবেদন করতে পারবেন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আবেদন পদ্ধতি :- আবেদন করবেন অফ লাইনে নির্দিষ্ট ওয়েবসাইট থেকে ফর্ম নিয়ে। সব প্রয়োজনীয় ডকুমেন্টের জেরক্স করে নির্দিষ্ট ঠিকানাতে জমা করতে হবে। নিচে ফর্ম এর লিংক দেওয়া হয়েছে।

আবেদনের শেষ তারিখ :- আবেদন করতে পারবেন ১৪ অক্টবর পর্যন্ত।

আবেদনের ঠিকানা :- খিদিরপুর এ যারা আবেদন করবেন তারা- খিদিরপুর সুসংহত শিশু বিকাশ প্রকল্প আধিকারিক,খিদিরপুর সুসংহত শিশু বিকাশ প্রকল্প, কেন্দ্রে জমা করবেন।

আর যারা ভবানীপুর এ আবেদন করবেন তারা – ভবানীপুর সুসংহত শিশু বিকাশ প্রকল্প আধিকারিক কেন্দ্রে ৫বি ,মহারানী স্বর্ণময়ী রোড কলকাতা ৭০০০০৯ জমা করবেন।

বিজ্ঞপ্তি দেখুন ক্লিক করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

1 thought on “রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ । Anganwadi Worker Recruitment বিস্তারিত”

Leave a Comment