wbp constable 2022 final result out, পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবলের ফাইনাল পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হলো

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবলের ফাইনাল পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হলো। যারা যারা পরীক্ষা দিয়েছিলেন তারা এই মুহূর্তে আপনাদের রেজাল্ট চেক করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

wbp constable 2022 final result কোন কাস্টে কত cutoff গেল সমস্ত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হয়েছে এবং নিচে রেজাল্ট চেক করার জন্য লিঙ্ক দেয়া হয়েছে। সেই লিংক থেকে সরাসরি আপনারা নিজের রেজাল্ট চেক করে নিন। wbp new 8000 vacancy notice 2022

এ বছর পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল এর ফাইনাল পরীক্ষার কাট অফ খুব কম গেছে। wbp কনস্টেবল ফাইনাল পরীক্ষার ফলাফল কাট অফ cutoff নিচে মিলিয়ে নিন :-

20220802 194103 »
Wbp main cutoff

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবলের ফাইনাল পরীক্ষার রেজাল্ট এর সাথে সাথেই দিয়ে দেওয়া হয়েছে আপনাদের ইন্টারভিউ এর তারিখ এবং ইন্টারভিউয়ের জন্য এডমিট ডাউনলোড করার তারিখ।

ডাবলু বি পি কনস্টেবল এবং লেডি কনস্টেবল ২০২০ সালের মেন পরীক্ষার রেজাল্টের পর এবার ইন্টারভিউ শুরু হবে ১৭ই আগস্ট থেকে এবং এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ৮ আগস্ট থেকে।

Wbp Result checkclick here
wbp cutoff checkclick here
wbp new vacancy newsclick here
Share post
যুক্ত হন আমাদের সাথে

1 thought on “wbp constable 2022 final result out, পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবলের ফাইনাল পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হলো”

Leave a Comment