রাজ্যে ফের ভলেন্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি, wb volunteers application form pdf

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যে ফের ভলেন্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি wb volunteers application form pdf রাজ্যে যখন চারিদিকে বেকারত্বের হাহাকার এই সময়তে একটি খুশির খবর এসেছে। এই মুহূর্তে রাজ্যের একটি জেলা থেকে ভলেন্টিয়ার নিয়োগ করার জন্য official বিজ্ঞপ্তি জারি করেছে।

রাজ্যে ফের ভলেন্টিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি, wb volunteers application form pdf
Volunteers job

পশ্চিমবঙ্গের ঝাড়গ্রাম জেলাতে প্যারা লিগাল ভলেন্টিয়ার পদে নিয়োগের জন্য দরখাস্ত নেওয়া হচ্ছে। কোনরকম লিখিত পরীক্ষায় ছড়ায় সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এই নিয়োগ হবে। যারা আবেদন করতে চান আবেদনের সম্পূর্ণ বিস্তারিত তথ্য জেনে নিন।

রাজ্য সরকারের সিভিক ভলেন্টিয়ার্স পদে আবেদন করতে গেলে মিনিমাম শিক্ষা যোগ্যতা অষ্টম শ্রেণী বা মাধ্যমিক পাস হলে আবেদন করা যায়। তবে এখানে Para legal volunteers প্যারা লিগাল ভলেন্টিয়ার্স পদে আবেদন করতে হলে আপনাকে অবশ্যই উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।

নিয়োগ করবে ঝাড়গ্রাম ডিস্ট্রিক্ট লিগাল সার্ভিস অথরিটি বিভাগ থেকে। নিয়োগ হবে এই জেলার 8 টি বিডিও অফিস এলাকায়। ছেলে মেয়ে উভয় আবেদন করতে পারবেন।

রাজ্যে নতুন করে ভলেন্টিয়ার্স নিয়োগ দরখাস্তের ফর্ম

পদের নাম :- প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স।

মোট শূন্যপদ :- 14 টি।

বয়স:- বয়সের ক্ষেত্রে বলা হয়েছে 18 বছর এর উর্ধ্বে ছেলে-মেয়ে উভয় এ পদের জন্য আবেদন করতে পারবেন। তাছাড়া অন্যান্য অনগ্রসর শ্রেণীদের জন্য বয়সে সরকারের নিয়ম অনুযায়ী যথারীতি ছাড় রয়েছে।

নিয়োগ প্রক্রিয়া :- নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কোনরকম লিখিত পরীক্ষা হবে না। তাই যারা ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির খবর করছেন তাদের জন্য এটি একটি সুখবর।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বেতন ক্রম :- প্যারা লীগাল ভলেন্টিয়ার পদে বেতন ক্রম প্রত্যেকদিন 500 টাকা করে এবং এই হিসাবে প্রতি মাসে বেতন হয় 15 হাজার টাকা।

আরও পড়ুন :- পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাস চাকুরীর দরখাস্ত চলছে।
এ সপ্তাহে আর কোন কোন চাকরির দরখাস্ত চলছে, পড়ুন এবং আবেদন করুন।

আবেদন পদ্ধতি :- আবেদন করতে হবে অফলাইনে অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফর্ম নিয়ে পোস্ট অফিসের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানাতে সঠিক টাইমের ভেতরে পাঠিয়ে দিতে হবে। দরখাস্তের ফর্ম নিচে দেওয়া হয়েছে।

আবেদন ফি :- কোনো রকম আবেদন ফি দিতে হবে না, শুধু নির্দিষ্ট ফর্মের সাথে নির্দিষ্ট সমস্ত ডকুমেন্টগুলোর ঠিকঠাকভাবে দিতে হবে।

যোগ্যতা :- ঝাড়গ্রাম প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মিনিমাম উচ্চমাধ্যমিক পাশ।

আবেদনের শেষ তারিখ :- আবেদন চলবে সেপ্টেম্বর মাসের 9 তারিখ পর্যন্ত। নির্দিষ্ট তারিখের আগে আপনার অফলাইন আবেদন সম্পন্ন করতে হবে।

আরো বিভিন্ন রকমের চাকরির আপডেট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট প্রত্যেকদিন ভিজিট করুন এছাড়াও আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হয়ে আমাদের সাথে থাকুন।

Official Website :- Click Here
দরখাস্তের ফর্ম :- Click Here
আরো চাকরি বিজ্ঞপ্তি yuktidhara.com এই ওয়েবসাইটে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment