রাজ্য পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় ভুয়ো পরীক্ষার্থী, বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে গ্রেপ্তার ২৬ জন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগ এর পরীক্ষায় আজ চূড়ান্ত পরীক্ষায় দিতে গিয়ে অন্যের হয়ে পরীক্ষায় বসার জন্য ধরা পড়লো একাধিক ভুয়া পরীক্ষার্থী। রাজ্য পুলিশ তাদের গ্রেফতার করেছে।

কলকাতাসহ বিধাননগরের একাধিক পরীক্ষা কেন্দ্র থেকে একের পর এক গ্রেপ্তার করেছে সেই সমস্ত পরীক্ষার্থীদেরকে। তাদের মধ্যে বেশিরভাগ ভুয়া পরীক্ষার্থী রায় হচ্ছেন বিহারের বাসিন্দা।

আরো পড়ুন :- (1) কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র এবং উত্তর।
(2) পশ্চিমবঙ্গের নতুন শূন্যপদের পুলিশ কনস্টেবল নিয়োগ 2022
(4) বর্তমানে মাধ্যমিক যোগ্যতায় যে সমস্ত চাকরির দরখাস্ত চলছে

তারা হয়তো প্রার্থীর কাছ থেকে মোটা টাকার বিনিময়ে এই পরীক্ষায় বসার সুযোগ নিয়েছে। এবং কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষায় ধরা পড়ল ভুয়ো পরীক্ষার্থী।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

২২শে মে রবিবার রাজ্য পুলিশ কনস্টেবল নিয়োগ এর চূড়ান্ত পরীক্ষা আয়োজন করা হয়। এই পরীক্ষায় সেন্টারে প্রবেশ করার সময় এডমিট কার্ড সহ পরিচয় পত্র দেখার সময় এ সমস্ত পরীক্ষার্থীদের উপর সন্দেহ হয় এবং তার পরই তারা ধরা পড়ে।

সূত্রের খবর জানা গিয়েছে এই সমস্ত পরীক্ষার্থীদের মধ্যে অনেকেরই সিগনেচার মিলছিল না অনেকের ছবির সাথে ম্যাচ হচ্ছিল না এবং অনেকেই ঠিকানা জিজ্ঞাসা করলে তা সঠিকভাবে বলতে পারছিল না।
সবথেকে বেশি এই কনস্টেবল ভুয়ো পরীক্ষার্থী ধরা হয়েছে।

পুলিশ সূত্রে খবর কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষায় ভুয়ো পরীক্ষার্থী এদের সাথে আর কারা কারা জড়িত আছে সেটি তদন্ত করা হবে। Read Job news Here Click for Latest Notifications

Share post

Leave a Comment