মুখ্যমন্ত্রীর সাথে বৈঠকে সৌরভ গাঙ্গুলী এবার কলকাতাতে হবে আইপিএল খেলা

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে বৈঠকের জন্য প্রস্তুত সৌরভ গঙ্গুলী। এবার কলকাতার মাঠে আইপিএলের খেলা আয়োজিত হবে। এর আগে বিভিন্ন জায়গায় আইপিএল খেলা হল সেখানে দর্শকশূন্য মাঠে খেলা হয়েছে কিন্তু এবার পরিস্থিতি কিছুটা হলেও ঠিক হওয়ার কারণে এবার দর্শক মাঠে প্রবেশ করতে পারবে।

তাই আজ নবান্নের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বৈঠক করছেন। আজকের এই আলোচনাতে আইপিএল প্লে অফ নিয়ে আলোচনা হওয়ার কথা উঠতে পারে।

এ বছরের আইপিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ট্রেন গার্ডেন কলকাতার মধ্যে এবার 100% দর্শক নিয়ে এই খেলা আয়োজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই জন্য দর্শকদের জন্য সুখবর মুখ্যমন্ত্রীর সাথে বৈঠকে আজ এই কথা নিয়ে আলোচনা করবেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

24 এবং 25 মে এই দুইদিন ইডেন গার্ডেনে এই খেলা অনুষ্ঠিত হবে আইপিএল প্লে অফ খেলা। এ বছরের আইপিএল ফাইনাল খেলা হবে 29 শে মে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

আরো পড়ুন :- এই মাসে মাধ্যমিক পাশে চাকরির আবেদনে চলছে
উচ্চ মাধ্যমিক পাশে চাকরির খবর আবেদন করুন আজকেই

আজকের আইপিএল এর খেলা কলকাতা নাইট রাইডার্স এর সাথে হাড্ডাহাড্ডি লড়াই হবে দিল্লি ক্যাপিটালস এর। আর আজকের এই মসজিদে পড়লেই কলকাতা নাইট রাইডার্স এর ভাগ্যবদল শুরু হয়ে যাবে তারা পাবে ষষ্ঠ স্থান।

এবার আইপিএলের প্লে-অফ ম্যাচে দেখতে কলকাতা ইডেন গার্ডেনে দর্শকদের ভিড় সচ্ছলতা দেখতে পাওয়া যাবে। আরে বছরের ফাইনাল ম্যাচ দেখার জন্য নরেন্দ্র মোদির স্টেডিয়ামের ছুটে যাবে সকল দর্শকগণ।

বিভিন্ন ধরনের চাকরির লেটেস্ট আবেদন সহ বিভিন্ন সরকারি প্রকল্প এবং সকল নিউজ এর লেটেস্ট আপডেট পেতে প্রত্যেকদিন ভিজিট করুন yuktidhara.com এই পেজে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment