Lunar Eclipse Today 5th July, time and all the details of today’s important lunar eclipse, 5th July chandra grahan live update

বন্ধুরা আজকে 5 জুলাই 2020 এবং আজকে সকাল বেলা কিন্তু চন্দ্রগ্রহণ হতে চলেছে যেটি অবশ্যই আপনাদের জেনে নিতে হবে,গুরুত্বপূর্ণ টাইম এবং আরো বিস্তারিত তথ্য গুলিতাই জন্য এই পুরো আর্টিকেলটি আপনাকে প্রথম থেকে নিয়ে শেষ পর্যন্ত ভালোভাবে পড়ে নিতে হবে ।

astrology astronomy beautiful black 566169 »
WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এবং এই আর্টিকেলটি এতোটুকু ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন বন্ধু-বান্ধবদের সাথে।
তো চলুন জেনে নেওয়া যাক এক নজরে সমস্ত ডিটেইলস আজকের চন্দ্রগ্রহণের গুরুত্বপূর্ণ সময় এবং আরো বিস্তারিত তথ্য।
বন্ধুরা আজকের চন্দ্রগ্রহণ শুরু হবে সকাল আটটা বেজে সাতাশ মিনিট (8:27) এবং চলবে 11:37 পর্যন্ত। আগের যে চন্দ্রগ্রহণ এবং সূর্যগ্রহণ ঘটে গেছে বন্ধুরা এবার কিন্তু যে চন্দ্রগ্রহণ টি ঘটতে চলেছে সেটা কিন্তু উপচ্ছায়া চন্দ্রগ্রহণ।
আজকের এই চন্দ্রগ্রহণ 2ঘন্টা ৪৩ মিনিট ২৮ সেকেন্ড পর্যন্ত স্থায়ী হবে।

moon in dark night sky 3567673 »

 এই চন্দ্রগ্রহণ আমেরিকা, অস্ট্রেলিয়া এবং ইউরোপ থেকেও দেখা যাবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই গ্রহণ ধনু রাশিতে লাগছে, অতএব গ্রহণের সময় বৃহস্পতির উপর দৃষ্টি ধনু রাশি কে প্রভাবিত করবে। গ্রহণ চলাকালীন নিচে যে রাশি থেকেই হোন না কেন নিজেকে শান্ত রাখুন আজেবাজে কোন দুশ্চিন্তা করবেন না কোনো চিন্তা করার প্রয়োজন নেই। নিজের কক্ষপথে ঘুরতে ঘুরতে পৃথিবী যখন চাঁদ এবং সূর্যের মাঝখানে এসে যায় তখন কিন্তু এই গ্রহণের সৃষ্টি হয় । তবে এই উপচ্ছায়া চন্দ্রগ্রহণে পৃথিবীর ছায়া চন্দ্রকে সম্পূর্ণ হবে ঢেকে ফেলতে পারেনা।

lunar eclipse 1114900 »

জুলাই মাসের এই চন্দ্রগ্রহণ কে অনেকেই কিন্তু বাক মন বলে পরিচিত দিয়েছেন।
চলুন এক নজরে দেখে নেব কোন কোন রাশি কোন কোন কাজ করবে এবং কোন কোন কাজ করবেন না :- মেষ রাশির জাতক-জাতিকারা এসময় গরীব এবং দুস্থদের কে গুড় দান অথবা গম দান করলে অত্যান্ত সুফল পাওয়া যায়। অন্যদিকে বৃষ রাশির জাতক-জাতিকারা শ্রী শক্তি জপ করলে সুফল পাওয়া যায়।

মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময় সবুজ রঙের জামা যদি গরিবদের দান করেন তাহলে সুফল পাওয়া যায়। কর্কট রাশির জাতক-জাতিকারা যদি দুস্থদের কে খাবার দান করেন তাহলে সুফল পাওয়া যায়।
সিংহ রাশির জাতক-জাতিকারা যদি গরীব দুস্থদের কে গম অথবা গুর যদি দান করেন তাহলে কিন্তু আপনিও কর্ম ক্ষেত্রে সুফল লাভ করতে পারবেন।
কন্যা রাশির জাতক-জাতিকারা সবুজ রঙের জামা দান করলে আপনিও সুখের মুখ দেখতে পাবেন।
তুলা রাশির জাতক-জাতিকারা এই সময় কোন প্রতিবন্ধীকে জল দান করলে অত্যান্ত সুফল পাবেন। যাদের বৃশ্চিক রাশি তারা এই সময় যদি গম দান করতে পারেন তাহলে কিন্তু সুফল পাওয়া যায়। যাদের ধনু রাশি রয়েছে তারা যদি এই সময় ছোলার ডাল অথবা ধার্মিক কোন বই দান করতে পারেন তাহলে সুফল পাওয়া যায়। যাদের মকর রাশি রয়েছে তারা যদি এই সময় তিল দান করতে পারেন তাহলে কিন্তু ভালো ফল পাবেন।
যদি আপনার কুম্ভ রাশি হয় তাহলে আপনি এই সময়ে অড়হড় ডাল দান করতে পারবেন তাহলে কিন্তু সুফল পেতে পারেন। তাছাড়া যদি আপনি মীন রাশি থেকে বিলং করে থাকেন সেক্ষেত্রে আপনি যদি আধ্যাত্বিক কোন বই কাউকে দান করতে পারেন সেক্ষেত্রে আপনি সুফল লাভ করতে পারেন অর্থাৎ আপনি অত্যন্ত সুফল লাভ করতে পারবেন।
ধন্যবাদ

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment