Work From Home Job 2024 | বাড়িতে বসে কাজ করে ইনকাম করুন প্রতিমাসে ১ ০ -১ ৫ হাজার টাকা

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আপনি কি কাজের খোঁজ করছেন? তাহলে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন। আজ আমরা এমন এক দুর্দান্ত কাজের সন্ধান দেব, যেটা সম্পূর্ণ Work From Home Job, এই কাজ আপনি বাড়িতে বসেই (Work From Home Jobs) করতে পারবেন। কীভাবে কাজটি করবেন? কত টাকা আয় হবে? সমস্তটা এই প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।

অনেকেই পড়াশোনার পাশাপাশি কাজ করে টাকা উপার্জন করতে চান। তাদের জন্য Work From Home সবচেয়ে সুবিধাজনক। আজ যে কাজের (Part Time Job) সন্ধান আপানদের দিচ্ছি, তা বাড়িতে বসেই করতে পারবেন। এর জন্য দরকার শুধুমাত্র একটি স্মার্টফোন। আপনার কাছে থাকা স্মার্টফোনটি কাজে লাগিয়ে প্রতি মাসে উপার্জন করতে পারেন মোটা অঙ্কের টাকা।

আজ আপানদের জন্য নিয়ে এসেছি Flipkart Work From Home Data Entry Work। হ্যাঁ, আপনি আপনার স্মার্টফোনকে কাজে লাগিয়ে এই কাজটি (earn money from flipkart) করতে পারবেন এবং মাস শেষে একটা ভালো টাকা উপার্জন করতে পারবেন। কিন্তু সবার আগে জানা দরকার কীভাবে কাজটি করতে হবে। সে বিষয়ে এ প্রতিবেদনে বিস্তারিত আলোচনা কড়া হয়েছে। তারপর কীভাবে এই কাজটির জন্য আবেদন করবেন, সে বিষয়েও আলোকপাত করা হয়েছে।

কীভাবে কাজ করতে হবে?

রেজিস্ট্রেশন করার আগে কাজটি সম্পর্কে জেনে নেওয়া খুব প্রয়োজন। এর মাধ্যমে আপানকে Flipkart এ বিভিন্ন তথ্য আপডেট করতে হবে। যেমন ধরুন কোনো প্রোডাক্ট এর দাম পরিবর্তন হয়েছে কিংবা কোন অর্ডার কোন অবস্থায় রয়েছে ইত্যাদি। এছাড়া গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও আপানকে দিতে হতে পারে। এই কাজ বাড়িতে বসে আপনার স্মার্টফোনের মাধ্যমেই করতে পারবেন।

Latest News: কেন্দ্র সরকার চালু করলো নতুন প্রকল্প ছেলে মেয়েরা পাবে ৫ ০ ০ ০ টাকা প্রতি মাসে, আবেদন করুন।
👉আরও পড়ুন : পুজোতে কেন্দ্র সরকার দিচ্ছে ব্যাগ কিনতে ১ ২ ,৫ ০ ০ টাকা করা পাবেন জানেন ? জলদি আবেদন করুন ।

কারা এই কাজে আবেদন করতে পারবে?

স্কুল-কলেজের পড়ুয়ার এই কাজের (work from home jobs for students) জন্য আবেদন করতে পারবেন। মাধ্যমিক পাশ কিংবা উচ্চমাধ্যমিক পাশ বা কলেজে পড়ুয়া যে কেউএই কাজের জন্য আবেদন করা যাবে। তবে এই কাজটি করার জন্য আপনার কাছে একটি স্মার্টফোন থাকতে হবে।

আরো পড়ুন : বর্তমানে কোন কোন চাকরির আবেদন চলছে।

প্রতি মাসে উপার্জন কত হবে?

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আপনি যদি একজন ছাত্র বা গৃহবধু হয়ে থাকেন, তাহলে পড়াশোনা বা কাজের ফাঁকে এই কাজটি অনায়াসে করতে পারবেন। এই কাজটি করে বাড়িতে বসে প্রতি মাসে ১০,০০০ থেকে ১ ৫ ,০০০ টাকা উপার্জন করতে পারবেন। যদিও এর বেশি টাকাও হতে পারে।

কীভাবে আবেদন করবেন?

১) এই কাজটি করার জন্য প্রথমে আপানকে SCOA-র অফিসিয়াল ওয়েবসাইট https://flipkartacademy.com/ থেকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। ২) রেজিস্ট্রেশন করার জন্য উক্ত ওয়েবসাইটটি ওপেন করে “Warehouse Registration Link” অপশনে ক্লিক করতে হবে। ৩) এরপর ইমেইল, নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি তথ্য পূরণ করতে হবে। তারপর Get OTP তে ক্লিক ক্রলে আপনার ইমেইলে একটা OTP যাবে। সেই OTP বসিয়ে “Submit” করলেই রেজিস্ট্রেশন সম্পন্ন হবে।

প্রসঙ্গত, রেজিস্ট্রেশন করার পর একটা টেস্ট দিতে তে পারে। তাছাড়া বিনামূল্যে একটা অফলাইন ট্রেনিং ও প্রদান করা হবে। রেজিস্ট্রেশন করার পর সমস্ত বিষয়টা আপানকে কল বা ইমেইল করে জানিয়ে দেওয়া হবে। কাজ করার জন্য টেস্ট-এ পাস করা বাধ্যতামূলক।

আরও পড়ুন : কৃষক বন্ধু প্রকল্পের দ্বিতীয় কিস্তির টাকা কবে দেবে জেনেনিন।

Latest: যদি আপনি ঘরে বসে টেলিগ্রাম এর মাধ্যমে ইনকাম করতে চান তাহলে এই Telegram channel Join করুন। এখানে প্রতিদিন নতুন নতুন ইনকাম এর আপডেট দেওয়া হয়। Join Now

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment