মোবাইলের মাধ্যমে কাজ করে প্রতিদিন আয় করুন ৫০০-১০০০ টাকা, কীভাবে? জানুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

২০২৪ সালে ঘরে বসে অনলাইনে আয়ের সেরা উপায়, আপনি কি বাড়িতে বসে টাকা উপার্জনের কথা ভাবছেন? কিন্তু কীভাবে করবেন বুঝতে পারছেন না? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। আজ আমরা এনেছি এক দুর্দান্ত কাজের সন্ধান (Work From Home Jobs 2024)। যে কাজটি আপনি আপনি বাড়িতে বসে  আপনার স্মার্টফোন ব্যবহার করেই করতে পারবেন। এই কাজ করে প্রতি মাসে মোটা টাকা উপার্জন করা যাবে। তাহলে চলুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

আজকের সময়ে দাড়িয়ে সবাই চায় একটু বেশি উপার্জন করতে। তাই চাকরির পাশপাশি খুঁজে নেয় পার্ট টাইম কাজ (Part Time Jobs)। কলেজের পড়ুয়ারাও পড়াশোনার পাশাপাশি টাকা উপার্জন করতে চায়। কিন্তু কীভাবে করবেন সে সম্পর্কে সঠিক ধারণা নেই অনেকেই। সেই জন্যই আজকের এই প্রতিবেদন। আজ আমরা একটি দুর্দান্ত অনলাইন কাজের সন্ধান নিয়ে এসেছি (Online Job Work From Home)।

বাড়িতে বসে উপার্জন করুন হাজার হাজার টাকা

আজ আমরা Toluna Influencers সম্পর্কে কথা বলবো। এটি একটি মার্কেট রিসার্চ কোম্পানি। এখানে আপনি সার্ভে করে বা ফিডব্যাক দিয়ে উপার্জন করতে পারবেন। প্রতি সার্ভে পিছু কিছু পয়েন্ট পাওয়া যাবে। এই পয়েন্ট অনলাইন শপিং এর ক্ষেত্রে কুপন হিসাবে ব্যবহার করতে পারেন। নয়তো আপনি টাকায় ট্র্যান্সফার করে নিতে পারবেন। যারা অবসর সময়ে অতিরিক্ত উপার্জনের কথা চিন্তা ভাবনা করছেন, এটি তাদের জন্য বেস্ট প্ল্যাটফর্ম।

আরও পড়ুনঃ এখন কী কী কাজ রয়েছে যেগুলো ঘড়ে বসেই করতে পারেন এবং ভালো ইনকাম হবে।

আরও পড়ুনঃ প্রয়াতের রতন টাটার সম্পত্তির পরিমাণ কত রইল এবং নতুন চেয়ারম্যান কে হলেন বিস্তারিত জানুন।

মোবাইল ব্যবহার করে প্রতিদিন আয় হবে ১০০০ টাকা

এখানে কাজ করার জন্য কোনো ইন্টার্ভিউ বা টেস্ট দিতে হবে। কোনো প্রকার টাকাও লাগবে না বা বিনিয়োগের প্রয়োজন নেই। শুধুমাত্র নাম রেজিস্ট্রেশন করে সঙ্গে সঙ্গেই উপার্জন শুরু করতে পারবেন। বাড়িতে বসে স্মার্টফোনের মাধ্যমে যে কোনো সময় এ কাজ করা যাবে এবং এ কাজ করে প্রতি দিন ১০০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন (Toluna Influencers Earn Money)।

Toluna Influencers এ কীভাবে রেজিস্ট্রেশন করবেন?

টোলুনা ইনফ্লুয়েন্সারে রেজিস্টার (Toluna Influencers Registration) করার জন্য আপনাকে যা যা করতে হবে-
প্রথমে Toluna-র অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং সাইন আপ এ ক্লিক করুন।
এরপর একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য প্রয়োজনীয় তথ্য প্রদান করুন।
সবশেষে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে ইমেইল এ যাওয়া লিঙ্কে ক্লিক করে নিশ্চিতকরণ করুন।
এছাড়াও আপনি Toluna মোবাইল অ্যাপের মাধ্যমেও আপনি নাম নতিভুক্তকরণ করতে পারবেন। একবার রেজিস্টার হয়ে গেলে, আপনি সার্ভে বা গেম খেলতে পারবেন এবং পুরস্কার পেতে শুরু করবেন। পুরষ্কারগুলি পয়েন্ট হিসাবে পাবেন, যা  গিফট ভাউচার বা নগদ অর্থে ট্র্যান্সফার করে নিতে পারবেন। আপনি যত বেশি সার্ভে করবেন, তত বেশি আয় করতে পারবেন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আরও পড়ুনঃ বর্তমানে কোন কোন চাকরির দরখাস্ত চলছে।

LATEST:- কেন্দ্র সরকার আবার ফ্রিতে রেশন দেওয়ার ঘোষণা করল জেনারেল কতদিন পর্যন্ত পাবেন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment