আইএসআই কলকাতা নতুন চাকরির বিজ্ঞপ্তি দরখাস্ত করুন অনলাইনে, isi kolkata project linked persons job 2020 apply

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

 আইএসআই কলকাতা (indian statistical Institute kolkata) নতুন শূন্যপদে রিক্রুটমেন্ট এর জন্য নোটিফিকেশন প্রকাশিত করেছে। 

https://www.yuktidhara.com/2020/10/Indian-statistical-Institute-kolkata-project-linked-persons-job-apply-online.html
Isi kolkata job

পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আপনি আবেদন করতে পারবেন। আবেদন করার আগে গুরুত্বপূর্ণ তথ্য গুলি আপনাকে দেখে নিতে হবে। বয়স, কিভাবে আবেদন করবেন ,শিক্ষাগত যোগ্যতা কেমন থাকতে হবে, পুরো বিস্তারিত তথ্য নিচে দেখুন। 

এখানে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই হবে কোন লিখিত পরীক্ষা হবে না। 

এখানে যে সমস্ত পদের নিয়োগ হবে সমস্ত পদ গুলি কন্ট্রাকচুয়াল বিএসএস এর নিয়োগ হবে এখানে যে পদগুলিতে নিয়োগ হতে চলেছে সেই পদের নাম project linked persons. 

শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে 

 প্রজেক্ট অন পদের জন্য:- পোস্ট গ্রাজুয়েট ইন ফিজিওলজি অথবা এনভায়রনমেন্টাল সায়েন্স অথবা বায়োফিজিক্স যে কোন ইউনিভার্সিটি থেকে অথবা ইনস্টিটিউট থেকে সাথে ভালো একাডেমিক রেকর্ড থাকতে হবে । 

প্রজেক্ট টু পদের জন্য :-

 এমএসসি এগ্রোনোমি উপরে অথবা এমএসসি থাকতে হবে এগ্রিকালচার কেমিস্ট্রি এবং মৃত্তিকা বিজ্ঞান নিয়ে যেকোন ইউনিভার্সিটি অথবা ইনস্টিটিউট থেকে সাথে ভালো একাডেমিক রেকর্ড থাকতে হবে। 

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আইএসআই প্রজেক্ট লিংক পার্সনস ওদের জন্য মোট বেতনক্রম রয়েছে 25 হাজার থেকে 30 হাজার টাকা প্রতি মাসে। 

আপাতত কতদিনের জন্য নিয়োগ করা হচ্ছে 

2021 সালের মার্চ মাসের 31 তারিখ পর্যন্ত আপনারা এই চাকরিতে বহাল থাকতে পারবেন কেননা এখানে আপাতত এই সময়ের জনপ্রিয় গেছে পরবর্তী সময়ে হয়তো তারা রিনুয়াল করে দিতে পারে এবং আপনাদের চাকুরীর সময় বাড়িয়ে দিতে পারে সেটি অফিশিয়াল ব্যাপার।  

বয়স কেমন থাকতে হবে:- 18 থেকে 35 বছরের ভেতরে, যদি আপনি এসসি এসটি ওবিসি এবং মহিলা এবং করেন সেক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী ছাড়ের ব্যবস্থা রয়েছে। 

কিভাবে আবেদন করবেন:– 

আবেদন করার জন্য আই এস আই কলকাতার অফিসের ওয়েবসাইট www.isical.ac.in থেকে আপনাদের আবেদন করতে হবে 22 অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন । অনলাইন থেকে আবেদন করার জন্য আপনাদের সমস্ত ডকুমেন্ট সেল্ফ অ্যাটেস্টেড করে স্ক্যান করে আপলোড করতে হবে । এবং ফটো আইডেন্টি কার্ড সহ সমস্ত ডকুমেন্ট অবশ্যই আপনাকে আপডেট করতে হবে স্ক্যান করে।

Q1. What are the Jobs in ISI Kolkata?

Ans: isi kolkata released latest job notification for freshers candidate for project linked persons if you want to get this job then you apply for this post so at first you see details in this article carefully then apply.

Q2. What is the Salary of Project Linked Person in ISI Kolkata?

Ans: ISI project linked persons job ongoing application for kolkata isi ,monthly salary for project linked person is Rs 25000 to Rs30000 per month see job and apply details.

Q3. How to apply for ISI Kolkata Project Linked Person 2020?

Ans: if you apply isi project linked persons post that published recently by Indian Statistical Institute then you can apply online by visiting www.isical.ac.in Other than know step by step details from this blog website.

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment