ভারতীয় শ্রম দপ্তরের 10000 শূন্যপদে কর্মী নিয়োগ, শ্রম দপ্তরে নতুন শূন্যপদ বিস্তারিত বাংলায়

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

ভারতীয় শ্রম দপ্তরের 10000 শূন্যপদে কর্মী নিয়োগ, অফিশিয়াল নোটিফিকেশন সহ বিস্তারিত জানার জন্য প্রথম থেকে নিয়ে শেষ পর্যন্ত দেখতে থাকুন সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য গুলি।

https://www.yuktidhara.com/2020/09/10000-new-vacancy-of-esic-india-details.html
ভারতীয় শ্রম দপ্তরে কর্মী নিয়োগ

কেন্দ্রীয় সরকারের শ্রম মন্ত্রকের অধীনে এম্প্লয়িস স্টেট ইনসিওরেন্স কর্পোরেশন লিমিটেডের আন্ডারে এই চাকরিটি হবে।

যতদূর জানা গেছে আগামী তিন মাসের ভেতরে 10000 শূন্য পদে কর্মী নিয়োগ করতে চলেছে কেন্দ্রীয় সরকারের এই মন্ত্রণালয় বা এই কর্পোরেশন।
ভারতের কেন্দ্রীয় সরকারের শ্রম মন্ত্রকের তরফ থেকে পরিষ্কারভাবে জানানো হয়েছে যেখানে খুব শীঘ্রই নোটিফিকেশন জারি করতে চলেছে তারা এবং বিভিন্ন পদ মিলিয়ে এই শূন্য পদ গুলি তারা টোটাল 10000 শূন্যপদে নোটিফিকেশন বের করবে। এমনটাই জানিয়েছেন শ্রমমন্ত্রী সন্তোষ কুমার গঙ্গওয়ার। তিনি আরো জানিয়েছেন দীর্ঘদিন যাবৎ এখানে প্রচুর শূন্য পদ খালি রয়েছে যে পদগুলি নন-টেকনিক্যাল পদ রয়েছে এবং এখানে প্রায় 9000 হাজার শূন্যপদ খালি রয়েছে।
তাছাড়া যাদের চাকুরীর সময় শেষ হয়ে গেছে যারা কিছু দিনের ভেতরেই রিটারমেন্ট করবেন সে সমস্ত শূন্য পদ গুলি ফাঁকা থাকবে এবং সমস্ত শূন্যপদ মিলিয়ে প্রায় 10,000 শূন্যপদ রয়েছে।
খুব দ্রুততার সঙ্গে এই শূন্য পদ গুলি পূরণ করা হবে’ কেননা শ্রম দপ্তরের অধীনে প্রচুর non-technical শূন্যপদ পূরণের প্রয়োজন রয়েছে তাই খুব শীঘ্রই বিজ্ঞপ্তি প্রকাশিত হতে চলেছে। কেননা এই মহামারী সময় দেশের বিভিন্ন প্রান্তে চিকিৎসক থেকে শুরু করে বিভিন্ন স্বাস্থ্য কর্মী যাদের প্রয়োজন রয়েছে এই কর্পোরেশনের বিভিন্ন অফিসে।
তাছাড়া এই এ এস আই সি এর বিভিন্ন হাসপাতালে স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে চিকিৎসক নিয়োগের কোথাও তারা ঘোষণা করেছেন।
এখানে যতগুলো শূন্য পদ রয়েছে সমস্ত পদের এই প্রার্থী বাছাই পরীক্ষা অনলাইনে হবে অনেক কম্পিউটার বেস্ট টেস্ট হবে।
পরীক্ষা কখন হবে কোথায় হবে কিভাবে হবে পুরো বিস্তারিত তথ্য নোটিফিকেশন প্রকাশিত হলে সেখানেই লেখা থাকবে সেখান থেকে আপনারা বিস্তারিতভাবে তখন দেখে নিতে পারবেন।
তবে এত টুকু আপনাদের জানিয়ে রাখি বিজ্ঞপ্তি খুব শীঘ্রই প্রকাশিত হতে চলেছে তাই যদি আপনারা কেন্দ্রীয় সরকারের শ্রম দপ্তরের অধীনে চাকুরী করতে ইচ্ছুক হন এবং দরখাস্ত করতে চান চাকরির জন্য তাহলে আপনাকে নিয়মিত এই ব্লগের প্রত্যেকটি পেয়েছে চোখ রাখতে হবে। তাছাড়া কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অফিশিয়াল ওয়েবসাইট থেকেও আপনি বিস্তারিত তথ্য জানতে পারবেন।
এই চাকরি সম্পর্কিত আপডেট যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না।এবং প্রত্যেকটি আপডেট পাওয়ার জন্য এই ওয়েবসাইটটি কে সাবস্ক্রাইব করে নেবেন। ধন্যবাদ

আরো চাকরির খবর দেখুন :–

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment